jawanভারত বানাম পাকিস্তানের ক্রিকেট ম্যাচ বন্ধ কারর আর্জি জানাল শহিদ বিএসএফ জওয়ান প্রেম সাগরের পরিবার। সীমান্তরক্ষী বাহিনীর এই জওয়ানকে খুন করে তার মাথা কেটে নিয়ে গিয়েছিল পাক সেনারা। তার পরেও ভারত কীভাবে পাকিস্তানের সঙ্গে ম্যাচ খেলে তা নিয়ে প্রশ্ন তুলে দিল শহিদের পরিবার।

শহিদ জওয়ান প্রেম সাগরের ছেলে ঈশ্বর চন্দ্র সংবাদ মাধ্যমে বলেন, আমরা প্রধানমন্ত্রী ও বিসিসিআইয়ের কাছে অনুরোধ জানাচ্ছি চ্যাম্পিয়নস ট্রফিতে ভারত-পাক ম্যাচ ‌যাতে না হয়। একজন শহিদ পারিবারের ‌যন্ত্রণা শহিদ পারিবারের বোঝা উচিত। শুধু ক্রিকেট ম্যাচই নয় পাকিস্তানের সঙ্গে কোনও রকম সম্পর্ক রাখাই উচিত নয়।

উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই পাকিস্তানের বিরুদ্ধে তোপ দাগছেন কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী বিজয় গোয়েল। সম্প্রতি প্রো কবাডি লিগে তিনি পাকিস্তানি খেলোয়াড়দের খেলা নিষিদ্ধ করে দিয়েছেন। তিনি জানিয়েছেন প্রো কবাডি লিগে বিভিন্ন দল পাকিস্তানি খেলোয়াড়দের নিতেই পারে কিন্তু তারা খেলতে পারবেন না। কয়েকদিন আগেই তিনি জানিয়েছেন পাকিস্তান সন্ত্রাস বন্ধ না করলে তাদের কোনও কোনও সিরিজ অসম্ভব।

কোনও কোনও মহল থেকে প্রশ্ন উঠছে। দেশের মাটিতে পাক প্লেয়াররা খেলতে পারে না। কিন্তু বিদেশে গিয়ে পাক প্লেয়ারদের সঙ্গে খেলায় কোনও দোষ নেই! এরকম এক অবস্থায় ম্যাচ বাতিলের দাবি তুললেন প্রেম সাগরের প্ররিবার।

কয়েকমাস আগে কাশ্মীরের পুঞ্চ সেক্টরে নিয়ন্ত্রণ রেখা পার করে এসে পাক বাহিনী খুন করে নায়েব সুবেদার পরমজিত সিং ও বিএসএফ কনস্টেবল প্রেম সাগরকে। তার পর তাদের মুণ্ডচ্ছেদ করে পালায়। এনিয়ে দেশজুড়ে প্রবল আলোড়নের সৃষ্টি হয়।