pawan-agarwalযোগি সরকারে গৃহ‌যুদ্ধ। উচ্চবর্ণের উপরে অত্যাচারের অভি‌যোগ তুলে ইসলাম ধর্মগ্রহণের হুঁশিয়ারি দিলেন মোরাদাবাদের বিজেপি নেতা। তিনি জানিয়েছেন, মুখ্যমন্ত্রী ব্যবস্থা না নিলে ১ জুলাই ইসলাম ধর্ম গ্রহণ করবেন। মোরাদাবাদের বিজেপির আহ্বায়ক পবন অগ্রবালের অভি‌যোগ, ‌যোগির জমানায় উচ্চবর্ণের হিন্দুদের খুন করা হচ্ছে। তাঁদের লুঠ করা হচ্ছে।

পবন অগ্রবালের কথায়, ‌যোগি সরকারের অগ্রাধিকার বদলে গিয়েছে। উচ্চবর্ণের হিন্দুদের বঞ্চিত করছে। এই সরকারের জমানায় উচ্চবর্ণের হিন্দু নেতারাও নিরাপদ নন। হিন্দুদের কথা শোনার জন্য কেউ নেই। বলে রাখা ভাল, সপা ও বসপার জমানায় তথ্য জানার অধিকার আইনের প্রয়োগ করে দুর্নীতি ফাঁস করেছিলেন এই বিজেপি নেতা। অতিসম্প্রতি তাঁর উপরে চড়াও হয়েছিল দুষ্কৃতীরা। মাথায় পিস্তল ঠেকিয়ে লুঠ করা হয়েছিল। তারপর থেকেই ‌যোগি আদিত্যনাথের উপরে ক্ষুব্ধ তিনি।

তাঁর দাবি, গোটা ঘটনার তদন্ত চেয়ে তিনি ‌যোগি আদিত্যনাথকে চিঠি দিয়েছিলেন। সেই তদন্তের ভার দেওয়া হয়েছে দুর্নীতিগ্রস্ত অফিসারকে। ওই অফিসারের সঙ্গে তিনি দেখা করেছিলেন। তবে তিনি নাকি বলেছেন, সংখ্যালঘু ও দলিতদের নিরাপত্তা দেওয়াই সরকারের প্রধান অগ্রাধিকার। এব্যাপারে অনেকবারই তিনি মুখ্যমন্ত্রীকে ট্যুইট করেছিলেন। তবে সাড়া মেলেনি। এজন্যই বীতশ্রদ্ধ হয়ে ইসলাম ধর্মগ্রহণ করবেন। ‌তাঁর আশা, সংখ্যালঘু হলে তিনিও নিরাপত্তা পাবেন।

চিত্র ও খবর সৌজন্যে : india.com