mir with fatherজনপ্রিয় সঞ্চালক এবং অভিনেতা মীর আফসার আলি আবার ধর্মীয় মৌলবাদীদের আক্রমণের মুখে । এবারেও ঘটনার মুলে সেই ফেসবুক পোস্ট।যার কারণে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে মীরকে।

সোমবার ঈদের দিনে নামাজ শেষে বাবা তথা আব্বার সঙ্গে একটি ছবি নিজের ফেসবুক পেজ থেকে পোস্ট করেন মীর। ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন। “আমার আব্বা… আমার আল্লাহ…। ” তারকা ব্যক্তি মীরের ফেসবুক পেজে এই পোস্ট পছন্দ হয়নি বহু ধর্ম প্রাণ মুসলিমের। এরপর থেকেই ওই পোস্টের কমেন্টে শুরু হয়েছে আক্রমণ। নিজের জন্মদাতাকে আল্লাহর সঙ্গে তুলনা করে মারাত্মক পাপ করেছেন মীর।

জনপ্রিয় তারকা মীরের ফেসবুক পেজে করা পোস্ট ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। সেখানে একজন তাকে আক্রমণ করে লিখেছেন, বিধর্মীদের সঙ্গে বেশিক্ষণ সময় কাটান মীর। সেই কারণেই তিনি ইসলামের জ্ঞান সম্পর্কে অবগত নন। গান বাজনা আর পাপ কাজের বিষয়ে মীরের বহুল জ্ঞান রয়েছে বলেও কটাক্ষ করেছেন ওই ব্যক্তি। কেউ আবার মীরের ইসলামিক জ্ঞান না থাকার জন্য তার বাবাকে দায়ী করেছেন। তিনিই নাকি মীরকে প্রকৃত শিক্ষা থেকে বঞ্চিত করে রেখেছেন।

এর আগে গত ডিসেম্বর মাসে এই ধরণেরই একটি ঘটনা ঘটেছিল। ২৫ ডিসেম্বর বড়দিনে স্ত্রী-কন্যার ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন মীর। খ্রিস্টানদের উৎসব বড়দিন পালন এবং হিজাব ছাড়া স্ত্রী-কন্যার ছবি ফেসবুকে পোস্ট করার অপরাধে মীরকে এভাবেই আক্রমণের শিকার হতে হয়েছিল।